বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ মার্চ ২০১৭

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ পালিত


প্রকাশন তারিখ : 2017-03-26

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ পালিত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষ্যে ২৬ মার্চ ২০১৭  বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে  দিন ব্যাপী কর্মসূচীর আয়োজন করে।

ইনস্টিটিউটে এ উপলক্ষ্যে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচীর শুরু  হয়। অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল শিশু কিশোরদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা, সাধারণ জ্ঞান প্রতিযোগিতা, পিলু পাসিং প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ । আলোচনা সভায় বক্তারা বিনম্র  শ্রদ্ধায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ  করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব ও  বহু শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই দেশ। বাংলাদেশ আজ স্বাবলম্বী। উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে যার যার দায়িত্ব পালন করতে হবে। তিনি, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সকলকে অংশগ্রহণ করার আহবান জানান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের পরিচালক (গবে. ও পরি.) ড. মো. নুরুল্লাহ এবং পরিচালক (প্রশা. ও অর্থ) ড. মো: খলিলুর রহমান। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক  কর্মকর্তা ড. মো. ইনামুল হক ।


Share with :